Header top Ads

ঘূর্ণিঝড় আম্পান এর তাণ্ডবে আজও চালু হয়নি পল্লী বিদ্যুৎ লাইন

ঘূর্ণিঝড় আম্পান এর তাণ্ডবে আজও চালু হয়নি পল্লী বিদ্যুৎ লাইন



নাঈম রেজা। চার দিন পার হয়ে গেছে ঘূর্ণিঝড় আম্পান এর, ব্যপক ক্ষয়ক্ষতি সহ বিভিন্ন ধরনের ব্যবসা প্রতিষ্ঠান ও  ইলেকট্রিসিটি সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ওজোপাডিকোলি এর অধিকাংশ অঞ্চলে সংযোগ দেওয়া হয়েছে। এমনকি 21 তারিখ সকাল

10 টার ভিতরে অনেক এলাকায় বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, আজ অবধি পল্লী বিদ্যুৎ এর কোন অঞ্চলে এখনো পর্যন্ত বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়নি। যশোর জেলার বিভিন্ন অঞ্চল যেমন, মনিরামপুর, শার্শা, ঝিকরগাছা, নাভারণ, নোওয়াপাড়া, কেশবপুর, বাঘারপাড়া এ সমস্ত এলাকা ঘুরে দেখা গেছে ছোটখাটো ইলেকট্রিক খাম্বার কাছে ইলেকট্রিক তার ছিড়ে পড়েছে। 

কিন্তু এখনো পর্যন্ত কোনো পদক্ষেপ নেয়া হয়নি সেসব অঞ্চলে। বর্তমান সময়ে ইলেক্ট্রিসিটি ছাড়া জীবন এক মুহূর্তের জন্যও সচ্ছল নয়। এমত অবস্থায় চার দিন পার হয়ে গেল কিন্তু কোনো পদক্ষেপ নেয়নি পল্লী বিদ্যুৎ সমিতি। ঘূর্ণিঝড় আম্পানের এই মহা তান্ডব এরপর, প্রচন্ড গরম সহ সামাজিক যোগাযোগ মোবাইল ফোন বন্ধ হয়ে যাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে পড়েছে বাইরে থাকা আত্মীয়-স্বজনরা। তাছাড়াও মহামারী করোনাভাইরাস এর কারণে লকডাউন থাকায় অধিকাংশ লোক ঘরেই বন্দী, প্রচন্ড এই গরমে বিদ্যুৎ ছাড়া অসুস্থ হয়ে পড়েছে শত শত মানুষ। যশোর জেলায় প্রায় শতাধিক জায়গায় ইলেকট্রিক তার ছিড়ে পড়ে আছে যা সাধারণ পথযাত্রী ও এলাকাবাসীর জন্য খুবই ভয়ানক।  সাধারণ পল্লী বিদ্যুৎ ব্যবহারকারী পল্লী বিদ্যুৎ সমিতির জেপিবিএস এর কাছে বিনীত নিবেদন জানাচ্ছি যে অনতিবিলম্বে সংযোগ দেয়া হোক।

No comments

Powered by Blogger.