Header top Ads

প্রতিশোধের প্রেম - নাঈম রেজা


প্রতিশোধের প্রেম
নাঈম রেজা

যদি তুমি মনে করো
তুমি জিতে গেছো।
না, এই আমিই তোমাকে
জিতিয়ে দিয়েছি\

যদি তুমি মনে করো
তুমি আমাকে ঠকাতে
সক্ষম হয়োছো!
না, এই আমিই তোমাকে
সুযোগ দিয়েছি \

আমি যান্তাম তোমার
ভিতরের আমি টা
দাম্ভিকতায় ভরে আছে।
তুমি চেয়েছো
অনুপ তোমার সাথে......
সেই প্রতিশোধ আমাকে দিতে \
আমি সেটা আগেই বুঝেঝি,
তোমাকে ভালবাসি
তাই তোমার এই সুযোগটা
আমিই তোমাকে দিয়েছি \
তোমার ক্রোধ অবিচল চালিয়ে যাও
আমার নিথর দেহ পেতে দিয়েছি \

তোমার পুরানো দাম্ভিকতায়
আমার ঈশ্বরে বিশ্বাস,
তোমার পুরানো ভালোবাসা
আমার জীবনের শেষ নিশ্বাস \

আর কত! কতটা তোমার নেষা?
মাঝে মাঝে মনে হয় এটাই তোমার পেশা,
তবু পাথর চাপা শরীর পেতে দিয়েছি
তোমার মুখের এক ঝলক
হাসি দেখবো তাই \

তোমার পুরানো অনুপ কে
যদি, আমার উপর দিয়ে
প্রতিশোধ নিয়ে শান্তি পাও,
তবে থেমে থেকোনা চালিয়ে যাও \
                       চালিয়ে যাও \


No comments

Powered by Blogger.